Advertisement

বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন আজ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১২৬।

বিনোদন ডেস্ক,

বলিউড বাদশা শাহরুখ খান। বিশ্বেজুড়ে রয়েছে তার কোটি অনুসারী। আজকের দিনেই পৃথিবীর আলো দেখেছিলেন তিনি। আজ (২ নভেম্বর) বলিউড বাদশাহ শাহরুখের ৫৮তম জন্মদিন। তার জন্মদিনকে ঘিরে ভক্তদের উচ্ছ্বাসের যেন কোন কমতি নেই। ভক্তরাও শুভেচ্ছা জানাচ্ছে কিংবদন্তি এ অভিনেতাকে৷

গতকাল রাতেই কিং খানের বাড়ির সামনে ভিড় করে হাজার হাজার ভক্ত। ইচ্ছা শাহরুখকে এক নজর দেখার৷ ভক্তরা তাকে এক ঝলক দেখার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেন মান্নাত’র সামনে। বিশেষ এ দিনটিতে ভক্তদের কখনো হতাশ করেননি শাহরুখ খান। এবারও এলেন বারোটা বাজার কিছুক্ষণ পর। পড়নে ডেনিম জিন্স, কালো রঙের টি-শার্ট, আর মাথায় কালো টুপি এবং চোখে চশমা। তারপর ভক্তদের উদ্দেশ্যে রোলিংয়ের উপর উঠে ছুড়ে দিলেন চুমু। হাতজোড় করে জানালেন ধন্যবাদও।

প্রতি বছরই প্রিয় এই তারকার বিশেষ দিনটিতে মান্নাত’র সামনে তাকে এক নজর দেখার জন্য ভিড় করেন হাজার হাজার ভক্ত। রাজকীয় প্রাসাদের বারান্দায় এসে তাদের উদ্দেশে হাত নাড়েন বলিউড বাদশাহ শাহরুখ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, শাহরুখের জন্মদিনটা এবার ব্যাতিক্রমী হতে যাচ্ছে। চমক হিসেবে তার আসন্ন সিনেমা ডাঙ্কি এর টিজার আজ আসার কথা রয়েছে। ডাঙ্কি সিনোমাটি পরিচালনা করছেন রাজকুমার হিরানি।

শাহরুখ খান ১৯৬৫ সালের ২ নভেম্বর ভারতের নয়াদিল্লির এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৯২ সালে ‘দিওয়ানা’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় শাহরুখের। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন তিনি৷ নবাগত অভিনেতা হিসেবে অর্জন করেন সেরা নবাগত ফিল্মফেয়ার পুরস্কার। শাহরুখ তার দীর্ঘ ক্যারিয়ারের জীবনে বহু দর্শক প্রিয় সিনেমা দর্শকদের উপহার দিয়েছে৷ এবং নিজেকে বাদশাহর আসনে বসার যোগ্য করেছেন। কিং খানকে জন্মদিনের শুভেচ্ছা।

 

এনবি/এনজেএন

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com