Advertisement

ক্যান্সার আক্রান্ত ভক্তের শেষ ইচ্ছা পূরণ করলেন বলিউড বাদশাহ শাহরুখ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২১০।

বিনোদন ডেস্ক,

বলিউড বাদশা শাহরুখ খান, যার অগণিত ভক্ত রয়েছে বিশ্বজুড়েই। প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন তার অনুরাগীরা। বলিউড বাদশা শাহরুখ বর্তমানে তার আসন্ন সিনেমাগুলোর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কিন্তু শত ব্যস্ততার মাঝেও শাহরুখ খান তার ভক্তদের নিরাশ করেন না। তিনি ক্যান্সার আক্রান্ত ৬০ বছর বয়সী এক ভক্তের সাথে ভিডিও কলে কথা বলেছেন। এমনকি ওই ভক্তের চিকিৎসায় আর্থিকভাবে সাহায্য করার কথাও জানিয়েছেন শাহরুখ।

জানা যায়, ক্যান্সার আক্রান্ত শিবানী চক্রবর্তীর বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণায়।

কিছুদিন আগে ভারতীয় এক গণমাধ্যমে সাক্ষাৎকারে ক্যান্সার আক্রান্ত বৃদ্ধা শিবানী চত্রুবর্তী জানায়, তাঁর জীবনের শেষ ইচ্ছে খুব কাছ থেকে শাহরুখ খানকে দেখা। তারপর শিবানীর মেয়ে প্রিয়া চত্রুবর্তী সোশ্যাল মিডিয়ায় তার মায়ের শেষ ইচ্ছেটির কথা শেয়ার করেন। মুহূর্তেই শাহরুখের কাছে সেই ভক্তের শেষ ইচ্ছের বার্তা পৌঁছে যায়।শত ব্যস্ততার মাঝেও সময় বের করে শাহরুখ প্রায় ৪০ মিনিট ভিডিও কলে কথা বলেন সেই ভক্তের সাথে। ক্যান্সার আক্রান্ত শিবানীকে বলিউড বাদশাহ শাহরুখ নিজে কল করবেন তা হয়তো কখনো কল্পনাও করেননি তিনি। এমনকি তার ভক্তরা ভাবতে পারেনি শাহরুখ এ কাজ করবে।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া সূত্রে জানা যায়, শিবানীর সাথে প্রায় ৪০ মিনিট কথা বলেন শাহরুখ। এ সময় কলকাতায় এসে ঐ ভক্তের সাথে দেখা করবেন বলেও কথা দেন শাহরুখ খান। এবং শিবানীর মেয়ের বিয়েতেও উপস্থিত থাকবেন বলেও জানান তিনি। শুধু তাই নয়, কলকাতায় ভক্ত শিবানী চক্রবর্তীর হাতে রান্না করা মাছের ঝোল খাওয়ার ইচ্ছের কথাও জানান এ অভিনেতা।

উল্লেখ্য, গত বছর ক্যান্সার ধরা পড়ে শিবানী চত্রুবর্তীর। ক্যান্সার ধরা পড়ার পর থেকে চিকিৎসা চলছে শিবানীর। কিছু দিন আগে শাহরুখের ‘পাঠান’ মুভি দেখতে অসুস্থ শরীর নিয়েও হলে উপস্থিত হয়েছিলেন শিবানী।এমনকি তার রুমের প্রতিটি অংশে টাঙানো আছে শাহরুখের অসংখ্য পোস্টার।যা দেখে বোঝা যায় তিনি শাহরুখের কত বড় একজন ভক্ত।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com