Advertisement

অক্ষয় কুমারের হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২১৩।

বিনোদন ডেস্ক,

স্বাধীন বাংলাদেশের রুপকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারের হাতে তুলে দিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। সম্প্রতি শেখ তন্ময় ভারত সফরে গেলে সেখানে তিনি বলিউডের অভিনেতা অক্ষয় কুমারের সাথে সৌজন্য সাক্ষাত করেন এবং সাক্ষাতকালে তিনি এ গ্রন্থটি অক্ষয়ের হাতে তুলে দেন।

শেখ তন্ময়ের বাবা শেখ হেলাল এমপির ব্যক্তিগত সহকারী ফিরোজুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সম্প্রতি বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ হেলাল উদ্দীনের ছেলে শেখ তন্ময় ভারত সফরে রয়েছেন। সফরকালে তিনি ভারতের জনপ্রিয় তারকা অভিনেতা অক্ষয় কুমারের হাতে জাতির জনক বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থটি তুলে দেন। এ সময় অক্ষয় কুমার ও শেখ তন্ময়ের মধ্যে কুশল বিনিময় হয়। স্বাধীন বাংলাদেশ সৃষ্টিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান সম্পর্কে অক্ষয় কুমার আগে থেকেই অবগত। কেননা অক্ষয় কুমার যখন চাকরির সুবাধে ঢাকায় হোটেল পূর্বাণীতে ছিলেন তখনই তিনি এই মহান নেতা সম্পর্কে জানতে পারেন।

অক্ষয় কুমার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভারতবর্ষের ইতিহাসে এক অনন্য ব্যক্তিত্ব। বলিউড অভিনেতা আরও বলেন বঙ্গবন্ধুর পরিবারের একজন সদস্যের সাথে দেখা করতে পেরে আমি খুব আনন্দিত।

সাক্ষাৎকালে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের ছেলে শেখ তন্ময় অভিনেতা অক্ষয় কুমারকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানান। এসময় তার আমন্ত্রণ গ্রহণ করে পরবর্তীতে সুবিধামতো সময়ে বাংলাদেশে আসবেন বলেও জানান অক্ষয় কুমার।

 

এনবি/এনইএস

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com