৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

মোকতাদির চৌধুরীর এমপি বিরুদ্ধে মিথ্যাচার ও কটুক্তির প্রতিবাদে মানবন্ধন

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের বিক্ষোভ চলাকালে তান্ডবের ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত এবং স্থানীয় সংসদ সদস্যে র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরীর বিরুদ্ধে মিথ্যাচার ও কটুক্তির প্রতিবাদে মানবন্ধন হয়েছে। আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজন এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে পৌর আওয়ামীলীগের সভাপতি মুসলিম মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মজিবুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম,এ,এই মাহবুব আলমসহ নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা গত ২৬, ২৭ ও ২৮ মার্চ হেফাজতের বিক্ষোভ চলাকালে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান, সংসদ সদস্যের কার্যালয়, আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের বাসভবনসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভাংচুর ও অগ্নিসংযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বক্তারা এসব ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবী করেন এবং জড়িত দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবী জানান। মানববন্ধনে জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহন করেন।