১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পূর্ব বিরোধের জের প্রতিপক্ষের হামলায় দেলোয়ার হোসেন (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। বুধবার দিবাগত রাতে উপজেলার পাকশিমুল ইউনিয়নের দক্ষিণ পাড়ায় এই ঘটনা ঘটে। নিহত দেলোয়ার ওই এলাকার প্রবাসী আব্দুল হান্নান মিয়ার ছেলে। বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, পাকশিমুল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম এবং একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। বুধবার দুপুরে বর্তমান চেয়ারম্যানের পক্ষের ছায়েদুল হক নামক এক ব্যক্তি সাবেক চেয়ারম্যানের ছেলে মোজাম্মেল মিয়ার সাথে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। ফের সন্ধ্যায় স্থানীয় বাজারে চেয়ারম্যান সাইফুলের লোকজন সাবেক চেয়ারম্যান কাশেম আলীর লোকজনকে পেয়ে লাঞ্চিত করার চেষ্টা করে। এনিয়ে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির জেরে বর্তমান চেয়ারম্যানের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সাবেক চেয়ারম্যানের লোকজনের বাড়িতে হামলা করে।

এসময় দু’পক্ষ সংঘর্ষে জড়িতে পড়ে। এসময় দেলোয়ার হোসেনকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্যে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়। রাতে দেলোয়ার হোসেনের মৃত্যুর খবর এলাকায় পৌঁছলে প্রতিপক্ষের ঘরবাড়িতে ভাংচুর চালায়। এসময় ফের দু’পক্ষের মধ্যে ফের সংঘর্ষ শুরু হয়। পরে রাতে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এসময় পুলিশ ৪জনকে আটক করে।

সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। এই ঘটনায় এখনো মামলা দায়ের করা হয়নি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা আছে।