৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ফেসবুকে তিনমন্ত্রীকে নিয়ে কুটক্তি সরাইলে যুবক গ্রেপ্তার

 

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও সংসদ সদস্য মমতাজ বেগম সম্পর্কে অশ্লীল ও অশোভন স্ট্যাটাস দেয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় মোহাম্মদ মানিক মিয়া-(৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত সোমবার রাতে উপজেলার কালীকচ্ছ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মানিক মিয়া কালিকচ্ছ গ্রামের চিনু মিয়ার ছেলে। কালীকচ্ছ বাজারে “ ইউনাইটেড ট্রেড সেন্টার” নামে তার একটি ঔষধের ফার্মেসী রয়েছে।

অভিযোগে বলা হয়, মোহাম্মদ মানিক মিয়া তার নিজস্ব ফেসবুক আইডি “মোহাম্মদ মানিক মিয়া” থেকে গত ১ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ১৪ মিনিটে সংসদ সদস্য ও বিশিষ্ট সঙ্গীত শিল্পী মমতাজ বেগমকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেন। গত ২৫ জানুয়ারি সকাল ১০টা ৫৪ মিনিটে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের বিরুদ্ধে, গত বছরের ১৯ ডিসেম্বর দুপুর ২টা ০৫ মিনিটে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন, ১৩ ডিসেম্বর সন্ধ্যা ৭টা ৪৬ মিনিটে পুনরায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন এবং গত ১৮ আগষ্ট রাত ১১টা ২৫ মিনিটে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন সম্পর্কে অশ্লীল ও আপত্তিকর ষ্ট্যাটাস দেন।

এ ঘটনায় সরাইল উপজেলার বাসিন্দা অ্যাডভোকেট মুখলেছুর রহমান বাদী হয়ে গত সোমবার রাতে (১০-০২-২০২০) মানিক মিয়ার বিরুদ্ধে সরাইল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ রাতেই তাকে গ্রেপ্তার করেন।

এ ব্যাপারে সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নূরুল হকের সাথে যোগাযোগ করলে তিনি মোহাম্মদ মানিক মিয়াকে গ্রেপ্তারের কথা স্বীকার করে বলেন, ১০ দিনের রিমান্ড আবেদন করে মঙ্গলবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।