Advertisement

বিএনপি নেতা জিল্লুর রহমানের দাফন সম্পন্ন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩০৮।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক মোঃ জিল্লুর রহমানের (৭৫) মরদেহ দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৩০ মে) দুপুরে পৌরশহরের টেংকের পাড় মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে শহরের শেরপুর কবস্থানে তাঁর দাফন কার্যক্রম সম্পন্ন করা হয়।

এসময় জানাজায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সিনিয়ির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এসময় রুহুল কবির রিজভী বলেছেন, দুঃশাসনের মাধ্যমে যারা জোর করে ক্ষমতায় আছে, তাদের কাছ থেকে ভাল কিছু আশা করা যায় না। আজ গোটা জাতি শাসরুদ্ধকর অবস্থায় আছে। দেশের ক্রান্তি লগ্নে জিল্লুর রহমানের মত ত্যাগী নেতার চলে যাওয়া দলের জন্য অপূরণীয় ক্ষতি। মূলত নির্যাতন ও নীপিড়নের শিকার হয়েই অকালে চলে গেছেন তিনি।

জানাজা শেষে মরহুম জিল্লুর রহমানের কফিনে ফুলেল শ্রদ্ধায় শেষ বিদায় জানান নেতাকর্মীরা। পরে শহরের শেরপুরস্থ কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়।

উক্ত জানাজায়, খালেদা জিয়ার উপদেষ্টা এ.কে, এম একরামুজ্জামান, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাক মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার সন্ধ্যায় শহরের জেল রোডস্থ দি ল্যাব এইড স্পেশাইজড হাসপাতালে বিএনপি নেতা জিল্লুর রহমান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত কিডনি রোগ ও হেপাটাইটিস-বি’তে আক্রান্ত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com