Advertisement

পুনিয়াউট রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল এক ব্যক্তির

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪১।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রী-তিন সন্তান নিয়ে বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে জেলা শহরের পুনিয়াউট রেলগেইটে এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ইকরা জাহান ইফতি (৮) নামের তার এক মেয়ে গুরুতর আহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম রায়হান মিয়া (৩৫)। তিনি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার দিলালপুর গ্রামের মৃত বাহার মিয়ার ছেলে। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউটে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়হান মিয়া একটি একটি ব্যবসাজনিত কারণে ব্রাহ্মণবাড়িয়া শহরে পরিবার নিয়ে বসবাস করছিলেন। ঈদের ছুটিতে পরিবার নিয়ে তিনি গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। রাতে তিনি ভৈরব রেলওয়ে স্টেশন থেকে মহানগর এক্সপ্রেস ট্রেন যোগে স্ত্রী ও তিন সন্তান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে এসে পৌঁছান। সেখানে একটি রেস্টুরেন্টে তারা রাতের খাওয়া দাওয়া করেন। পরে রিক্সা দিয়ে পুনিয়াউটে বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যেই রেলক্রসিংয়ের গেইট খোলা থাকায় রিকশা অতিক্রম করার সময় ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী ‘নোয়াখালী মেইল’ রিকশাটিকে ধাক্কা দিলে পাশে ছিটকে পড়ে। এতে রায়হান ও তার এক শিশু সন্তান গুরুতর আহত হলে তাদেরকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রায়হানকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তার স্ত্রী, আরও এক মেয়েও ছেলে অক্ষত থাকেন। ঘটনার পর রিকশা চালক পালিয়ে যান।

আখাউড়া রেলওয়ে জংশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। ওই রেল গেইটম্যানের বিষয়ে আমরা রিপোর্ট দিব। এ বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষ ব্যবস্থা নেবেন।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com