Advertisement

বঙ্গবন্ধুর জন্য দেড় শতাধিক শারীরিক প্রতিবন্ধীর দোয়া

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৬৭।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে প্রতিবন্ধী ব্যক্তিদের সাথে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনসে ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের উদ্যোগে এ আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলার পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন। এসময় দেড় শতাধিক শারীরিক প্রতিবন্ধী এক হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া করেন।

ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাতা হেদায়েতুল আজিজ মুন্নার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোঃ জয়নাল আবেদীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি আল-আমীন শাহীন, পীযূষ কান্তি আচার্য, সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউছার এমরান, জাবেদ রহিম বিজন, সামাজিক সংগঠন স্বপ্নতরীর নির্বাহী পরিচালক মো: আবু তাহের, আমরাই বন্ধু ব্রাহ্মণবাড়িয়ার আশা সিকদার।

এছাড়া ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সময় টিভির ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, একুশে টেলিভিশনের মীর মোঃ শাহীন, প্রতিদিনের সংবাদের মো: মুজিবুর রহমান, কালের কণ্ঠের বিশ্বজিৎ পাল বাবু, এটিএন বাংলার ইসহাক সুমন, ডেইলি স্টারের মাসুক হৃদয়, মাছরাঙ্গার আশিক মান্নান হিমেল, আরটিভির আজিজুল রহমান পায়েল, জাগো নিউজের আবুল হাসনাত রাফি, দৈনিক কালবেলার প্রকাশ দাস।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিবন্ধীদের কল্যানে নানামূখী কাজ করেছেন। এরই ধারাবাহিকতায় বর্তমান সরকার প্রতিবন্ধীদের সমাজের মূল স্রোতধারায় সম্পৃক্ত করে দেশের সামগ্রিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে সমাজের সাধারণ মানুষকেও তা উপলব্ধি করে বিশেষ এই জনগোষ্ঠীকে অগ্রসর করতে ভূমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে শারিরীক প্রতিবন্ধী মোঃ রাসেল বঙ্গবন্ধুকে নিয়ে তার লেখা কবিতা আবৃত্তি করেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর শহীদ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com