৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই মে, ২০২১ ইং

স্কুলের বেতন নিয়ে শিক্ষর্থীর অভিভাবকের বিরুদ্ধে দেয়া মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোটার:

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলের বেতন নিয়ে শিক্ষার্থীর অভিভাবকের বিরুদ্ধে দেয়া মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে স্থানীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষার্থীর পরিবারের সদস্যসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, সম্প্রতি শিক্ষার্থী তিশা আক্তার ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণী থেকে ৯ম শ্রেণীতে উত্তীর্ণ হয়। পরে বিশেষ প্রয়োজনে পরিবারের সদস্যরা ওই শিক্ষার্থীর জন্য ছাড়পত্র আনতে গেলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক পুরো ১ বছরের বেতনের জন্য চাপ প্রয়োগ করে। বিষটি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকরা অপত্তিকর ভাষায় কথা বার্তা বলে।

পরবর্তীতে হয়রাণি করতে তারা আমাদের পরিবারের ৩ সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়। এতে বর্তমানে ছাত্রীর মা ও বোন জামিন পেলেও তার ভাই ইসমাইল খন্দকার মুন্না এখনো কারাগারে রয়েছে।

তারা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান এবং এঘটনায় দায়ীদের বিচারের দাবী জানিয়ে প্রধান শিক্ষক মোহাম্মদ আলী ও সদর থানার এস.আই মুজিবুর, এস.আই আহছাব সহ জড়িতদের পদত্যাগ চান। মানববন্ধনে পরিবারের সদস্যও তার সহ পাটিরা উপস্থিত ছিলেন।