Advertisement

আখাউড়ায় ছেলের কবরের বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৫১।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছেলের কবরের বেড়া দিতে গিয়ে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন এক ব্যক্তি। শুক্রবার (৩ মে) দুপুরের দিকে উপজেলার আনোয়ারপুর গ্রামে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। এ ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে আসে।

নিহতের নাম সাদেকুর রহমান ভূইয়া (৫০)। সাদেকুর রহমান ওই এলাকার মলাই উদ্দিন ভুঁইয়ার ছেলে।

সাদেকুর রহমান ভুঁইয়ার চাচাতো ভাই আবু সাঈদ ভূইয়া জানান, সাদেকুর রহমান ভুঁইয়ার দুই ছেলে ও এক মেয়ে। বড় ছেলে সৌদি আরব প্রবাসী আর একমাত্র মেয়েকে বিয়ে দেওয়া হয়েছে। ছোট ছেলে শাহাদত হোসেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের পড়াশোনা করতেন। শাহাদত তার মাকে নিয়ে জেলা শহরে ভাড়া বাসায় বসবাস করতেন।

তিনি আরো বলেন, সম্প্রতি ছোট ছেলে শাহাদাতকে মোটরসাইকেল কিনে দেন সাদেকুর রহমান। গত সোমবার ২৯ এপ্রিল দুই বন্ধুসহ তেল আনতে গিয়ে কুমিল্লা-সিলেট মহাসড়কের ভাদুঘরে ট্রাকের চাপায় নিহত হয় শাহাদত হোসেন। পরে তাকে গ্রামের বাড়ি আখাউড়ার আনোয়ারপুর গ্রামে দাফন করা হয়। শুক্রবার ছেলের কবরে বেড়া দিতে বাগানে বাঁশ কাটতে গিয়ে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে পড়েন সাদেকুর রহমান। পরে তাকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আখাউড়া উত্তর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. রাসেল মিয়া বলেন, ছেলের মৃত্যুর চার দিন পর বাবার মৃত্যু খুব দুঃখজনক। তাদের মৃত্যুতে গ্রামে শোকের ছায়ায় নেমে এসেছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com