Advertisement

আখাউড়া স্থলবন্দরে ‘রিট্রিট সিরিমনি’ প্যারেড অনুষ্ঠিত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৭১।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের শূণ্যরেখায় যৌথ ‘রিট্রিট সিরিমনি’ প্যারেড অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে বিজিবি দিবস উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়৷ সেইসাথে দু’দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফ’র মাঝে মিষ্টি ও ফুলের বিনিময় হয়।

অনুষ্ঠানের শুরুতে বিজিবি ও বিএসএফ নিজ নিজ দেশের অংশে প্যারেডে অংশ নেন। পরে তারা একসাথে নিজ নিজ দেশের পতাকা নামান। পরে উভয় দেশের প্রশাসনিক কর্মকর্তা ও সীমান্তরক্ষী বাহিনীর উপস্থিতিতে মিষ্টি ও ফুলের বিনিময় হয়। এসময় দু’দেশের কয়েকশ মানুষ এ অনুষ্ঠানটি উপভোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন বিজিবি কুমিল্লা সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ শরিফুল ইসলাম মেরাজ, বিএসএফ ৪২ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক কে এস নেগী, বিজিবি ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ আশিক হাসান উল্লাহ্, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন, মেজর এ এম জাবের বিন জুবায়ের, ইউএনও রাবেয়া আক্তার প্রমুখ৷

অনুষ্ঠান শেষে কর্ণেল শরিফুল ইসলাম সাংবাদিকদেরকে বলেন, ব্রাহ্মণবাড়িয়া অঞ্চলে সীমান্ত হত্যা একেবারে শূণ্যের কোঠায়। এছাড়া সীমান্তে ছোটখাট যেসব সমস্যা দেখা দেয় সেগুলো আমরা স্থানীয়ভাবে নিজেদের মধ্যে আলোচনা করে শেষ করি।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com