২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই অক্টোবর, ২০২১ ইং

সাংবাদিককে প্রাণনাশের হুমকির ঘটনায় সাংবাদিকদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার কসবা প্রেসক্লাব প্রতিষ্ঠাতা, সাবেক সভাপতি ও দৈনিক সমকালের প্রতিনিধি মো.সোলেমান খানকে প্রাণনাশের হুমকীদাতা ও নেপথ্যে থাকা নায়কদের অবিলম্বে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কসবা প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কসবা প্রেসক্লাব সভাপতি আবদুল হান্নানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সমকাল প্রতিনিধি মো.সোলেমান খান, প্রেসক্লাব সাধারন সম্পাদক ও যায় যায় দিন প্রতিনিধি শাহআলম চৌধূরী, দৈনিক সংবাদ প্রতিনিধি অধ্যাপক রুহুল আমিন টিটু, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন পলা প্রমুখ। এসময় কসবা প্রেসক্লাব’র সকল সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

বক্তাগন বলেন, কসবা উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক শফিকুল ইসলাম গত ৪ সেপ্টেম্বর রাতে প্রথমে সাংবাদিক ভজন শংকর আচার্য্যের নিকট ও পরে মুঠোফোনে সোলেমান খানকে প্রাণনাশের হুমকীর দেয়। বিষয়টি ছোট করে দেখার অবকাশ নেই। এর পেছনে যাদের মদদ রয়েছে ওই সকল মাদক ব্যবসায়ী ও পাহাড় কাটার সংগে সম্পৃক্ত পরিবেশ দুশমন ও সমাজ বিরোধীদেরও চিহ্নিত করে আইনের আওতায় আনা জরুরী। বক্তাগন জরুরী ভিত্তিতে তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনার দাবী জানান।