৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

বাঞ্চারামপুর ও আশুগঞ্জে চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৯২০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৭ হাজার টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় একটি মোটর সাইকেল ও জব্দ করা হয়।

মঙ্গলবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের টোলপ্লাজা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী জেলার রায়পুরা উপজেলার সাহেবনগর গ্রামের মোঃ সবুজ মিয়া-(৩৩) ও একই উপজেলার মেজের কান্দি গ্রামের মোঃ সফি উল্লাহ-(২৫)।

বুধবার বিকেলে গনমাধ্যমকর্মীদের কাছে পাঠানো র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে আশুগঞ্জ টোলপ্লাজা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে তল্লাশী করে ৯২০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৭ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুরে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আবদুল্লাহ-(২১) ও মোঃ মানিক-(২২) নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার ভেলানগর গ্রামের কান্দার মোড় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আবদুল্লাহ জেলার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামের মোঃ কাসেম মিয়ার ছেলে ও গ্রেপ্তারকৃত মানিক একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় বাঞ্চারামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে উপজেলার ভেলানগর গ্রামের কান্দার মোড় থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদেরকে তল্লাশী করে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বাঞ্চারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) রাজু আহমেদ বলেন, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। বুধবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।