৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং

বিজয়নগরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার:

ইয়াবা, মাদক বিক্রয়ের ৭৯ হাজার টাকা ও মাদক বিক্রয় কাজে ব্যবহৃত মোটর সাইকেল জব্দসহ পাশের জেলা হবিগঞ্জের মাদক ব্যবসায়ী নুরনবী (২৯)কে গ্রেফতার করেছে বিজয়নগর থানা পুলিশ।

২২ ফেব্রুয়ারি সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের আলাদাউদপুর এলাকার ফুলতলী মোড়ে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী নুরনবীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রয়ের ৭৯ হাজার ৬শ’ ২০ টাকা উদ্ধারসহ মাদক ব্যবসায়ে ব্যবহৃত একটি এ্যাপাচি মোটর সাইকেল ও নুরনবীর ব্যবহৃত দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়। নুরনবী হবিগঞ্জ জেলার মাধবপুর থানার দেবনগর গ্রামের আলী আকবরের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- বিজয়নগর থানার এসআই মোঃ আব্দুর রশীদের নেতৃত্বে এসআই মোঃ কামরুল হাছান, এএসআই বিশ্বদেব চন্দ্র পালসহ পুলিশ সদস্য সাইফুল ইসলাম ও মেহেদী হাসান সোমবার সন্ধ্যায় উপজেলার আলাদাউদপুর গ্রামের ফুলতলী মোড়ে ডিউটি করাকালে একটি এ্যাপাচি মোটর সাইকেলকে থামানোর সংকেত দিলে কিছুটা দূরে থাকতেই চালক গাড়ি থামিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

এ সময় পুলিশ সদস্যরা মোটর সাইকেল চালক নুরনবীকে ধাওয়া করে ও ঘটনা দেখে এগিয়ে উৎসুক লোকজনের সহায়তায় তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ২৮ পিস ইয়াবা উদ্ধারসহ ৭৯ হাজার ৬শ’ ২০ টাকা, মোটর সাইকেল ও নুরনবীর ব্যবহৃত দুইটি এন্ড্রয়েড মোবাইল সেট জব্দ করা হয়।

জানা গেছে, নুরনবীর বাড়ি পাশের থানা মাধবপুর হলেও নুরনবী তার এলাকায় পাইকারি হারে ইয়াবা বিক্রি করে থাকে। আর এই ইয়াবা সংগ্রহের জন্য নুরনবী বিজয়নগর থানা এলাকা সংলগ্ন ভারতীয় সীমান্ত এলাকা থেকে ইয়াবা ক্রয় করে। এ পথে আসা-যাওয়ার জন্য অনেকদিন থেকেই তাকে ফলো করলেও সে নিত্যনতুন কৌশলে মাদক সংগ্রহ করত।

বিজয়নগর থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ আবদুর রশীদ বলেন- নুরনবীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

কসবায় যুবদলের ঝাড়– ও জুতা…