১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৬শে সেপ্টেম্বর, ২০২১ ইং

মহান বিজয় দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে মানুষ রতন সংঘ

মোঃ রাসেল আহমেদ.এনবি ডেস্ক:

“শিক্ষা-স্বাস্থ্য ও উন্নত জীবনের” শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় সামাজিক সংগঠন ‘মানুষ রতন সামাজিক সংঘের’ ৩য় বর্ষপূর্তি উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়েছে। আজ বুধবার দুুপুরে মহান বিজয় দিবসের দিনে শালগাঁও স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশনের ও সংগঠনের উপদেষ্টা মোঃ বাবুল মিয়া।

এতে মানুষ রতন সামাজিক সংঘের সভাপতি মোঃ রাসেল চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ শাহ আলম, চ্যানেল আইয়ের ডেপুটি ম্যানেজার মোঃ সেলিম মিয়া, সংগঠনের উপদেষ্টা ও বড়াইল ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, ঢাকা মহনগরী ইমারত শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ জাহের হোসেন জাকির, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাজ্জাল মোহাম্মদ রোস্তম, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দন সাবেরী প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মানুষ রতন সামাজিক সংঘের সাধারণ সম্পাদক মাহমুদুল হক তৌহিদ। পরে অতিথিবৃন্দ ৩ ইউনিয়নের ৫০ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করেন। অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, প্রতিষ্ঠার ৩ বছর ধরে সংগঠনটি মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। বিশেষ করে বাল্য বিবাহ বন্ধ, মাদক মুক্ত সমাজ গঠনে প্রচারণা, রক্তদান, শিক্ষা সহায়তাসহ নানা জনকল্যানমূলক কর্মসূচী করে আসছে। তাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে বলেও সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।