৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৯শে জানুয়ারি, ২০২১ ইং

করোনা প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া শিল্পী সংসদের সচেতনতামূলক মাস্ক ও লিফলেট বিতরণ

মোঃ রাসেল আহম্মেদ,এনবি ডেস্ক:

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনার অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া শিল্পী সংসদের শিল্পীরা সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেছে। সোমবার (২৩ মার্চ) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শহরে বিভিন্ন পয়েন্টে শ্রমজীবী মানুষের মাঝে এসব লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

এদিকে বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মিনিবাস মালিক সমিতি কার্যালয়ে পরিবহণ শ্রমিকদের সচেতনতার জন্য সমিতির সভাপতি হাজী জসীম উদ্দিন জমশেদ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ এর কাছে লিফলেট ও মাস্ক হস্তান্তর করেন শিল্পী সংসদের সভাপতি আল আমীন শাহীন ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ পারুল ।

এসময় উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি নুরুজ্জামান নুরু ও সমাজসেবক কমরেড নজরুল ইসলাম।

শিল্পী সংসদের এ কর্মসূচীতে শিল্পী সংসদের নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সহ সভাপতি মোহাম্মদ হোসেন, সহ সভাপতি রুহুল আমিন সেলিম (সেলিম যাদুকর)

যুগ্ম সাধারণ সম্পাদক সুদীপ্ত সাহা মিঠু,সাংস্কৃতিক সম্পাদক দেবাশীষ দেবু,অর্থ সম্পাদক জনি মল্লিক,ক্রীড়া সম্পাদক রিপা কর্মকার, মহিলা বিসয়ক সম্পাদিকা স্মৃতি সবুর,শিল্পী বদরুজ্জামান আলাল,মোঃ ইব্রাহিম, সুমিত সরকার প্রমুখ।

প্রচারণাকালে করোনা প্রতিরোধে সকলকে সচেতন থাকার আহবান জানান হয়। যার যার অবস্তান থেকে সরকারী নির্দেশনা অনুযায়ী প্রতিরোধে ভ’মিকা রাখারও আহবান জানান হয়।