১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নাসিরনগরে গ্রাহকদের নিয়ে পল্লী বিদ্যুতের উঠান বৈঠক

নাসিরনগর প্রতিনিধি:

বিদ্যুতের সংযোগে দেয়ার নামে অবৈধ টাকা উত্তোলন,বিদ্যুৎ চুরি,অবৈধ সংযোগ,অনিয়ম-দূর্নীতি এবং গ্রাহক হয়রানী প্রতিরোধে গ্রাহক সচেতনতার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর পল্লী বিদ্যুতের জোনাল অফিস“ গ্রাহক সেবায় পল্লী বিদ্যুতের উঠান বৈঠক” নামে এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করেছে।

পল্লী বিদ্যুতের নাসিরনগর জোনাল অফিসের উদ্যোগে আজ মঙ্গলবার সকালে উপজেলার চাতলপাড় ইউনিয়নের চাতলপাড় চকবাজারে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি ও এলাকা পরিচালক মাওলানা রহিম নেওয়াজ ভুইয়ার সভাপতিত্বে ওয়ারিং ইন্সপেক্টর মোঃ মানিক মিয়ার পরিচালনায় উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন নাসিরনগর পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার আবুল বাসার শামছুদ্দিন আহাম্মদ।

বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক আকতার হোসেন ভুইয়া। বক্তব্য রাখেন ওয়ারিং ইন্সপেক্টর ইসমাইল হোসেন, পল্লী বিদ্যুতের চাতলপাড় ইনচার্জ মোঃ সানাউল হক,গ্রাহক ফিরোজ মিয়া,মঈনুদ্দিন,রুকন উদ্দিন,হেফজু মিয়া প্রমূখ। বৈঠকে স্থানীয় বিদ্যুৎ গ্রাহকরা তাদের সমস্যাগুলো তুলে ধরেন। পল্লী বিদ্যুৎ নাসিরনগর জোনাল অফিসের কর্মকর্তারা সমস্যা সমাধানের আশ্বাস দেন।

সভায় ডিজিএম আবুল বাসার শামছুদ্দিন আহাম্মদ তার বক্তব্যে বলেন গ্রাহক সেবায় পল্লী বিদ্যুতের উঠান বৈঠক পল্লী বিদ্যুতায়ন কার্যক্রমে একটি ভিন্নতর যাত্রা। তাই তৃণমূল পর্যায়ে হয়রানী ও দূর্নীতিমুক্ত এবং দ্রুত সময়ে গ্রাহকের কাছে বিদ্যুতের সেবা এবং সংযোগ পৌঁছে দিতে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।