৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

আখাউড়ায় আ’লীগের সম্মেলন হচ্ছে না আজ

আখাউড়া প্রতিনিধিঃ

আজ (০১ নভেম্বর) শুক্রবার আখাউড়া উপজেলা আওয়ামীলীগের বহুল প্রতিক্ষিত ত্রি-বার্ষিক সম্মেলন হচ্ছে না। গত ৮ অক্টোবর আখাউড়া আওয়ামীলীগের বর্ধিত সভায় ১ নভেম্বর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। আইন মন্ত্রী এড. আনিসুল হকের মাতা অসুস্থ্য থাকায় তিনি সময় দিতে না পারায় সম্মেলন স্থগিত করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। সম্মেলনে সভাপতি প্রার্থী ছিলেন ৫ জন এবং সাধারণ সম্পাদক প্রার্থী ৪ জন।

জানা গেছে, আজকের সম্মেলনের জন্য আওয়ামীলীগের নেতাকর্মীরা অপেক্ষার প্রহর গুনছিলেন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কারা আসছেন এই নিয়ে নেতাকর্মীদের মাঝে কৌতুহলের সৃষ্টি হয়েছিল। সম্ভাব্য প্রার্থীরাও দলীয় নেতাকর্মীদের মন জয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন। কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে বহু প্রচারণা চালিয়েছেন।

সভাপতি প্রার্থী যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলের পক্ষে সবচেয়ে বেশি ব্যানার, ফেস্টুন, পোষ্টার সাঁটানো হয়। তাঁর সমর্থনে পৌরশহরসহ উপজেলার গুরুত্বপূর্ণ সড়কে নির্মাণ করা হয় অসংখ্য তোরণ। সম্মেলনের দিন তারিখ ঘোষণার পর থেকেই এই যুবলীগ নেতা আলোচনায় ছিলেন। হঠাৎ সম্মেলন স্থগিত ঘোষনা হওয়ায় তাঁর ভক্ত-শোভাকাঙ্খিরা অনেকটাই হতাশ।

এ ব্যপারে জানতে চাইলে সম্মেলন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এড. আব্দুল্লাহ ভূইয়া বলেন, সম্মেলনের প্রধান অতিথি আইনমন্ত্রী এড. আনিসুল হকের মাতা হাসপাতালে (আইসিইউ) তে চিকিৎসাধীন আছেন। এজন্য মন্ত্রী মহোদয় সম্মেলনে উপস্থিত থাকতে পারবেন না বিধায় সম্মেলন স্থগিত করা হয়েছে।