১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে জানুয়ারি, ২০২১ ইং

সড়ক সংস্কনের কাজ ভালভাবে করার দাবি উপজেলাবাসির

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার প্রধান সড়ক চান্দুরা – সিঙ্গারবিল সড়ক। এই সড়কটি প্রায় দেড় বছর যাবৎ খানাখন্দে সৃষ্টি হয়ে সড়কটির বিভিন্ন স্থানে ছোট বড় গর্ত হয়ে যান চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।

এতে করে উপজেলাবাসীর সীমাহীন কষ্ট পোহাতে হতো। এ নিয়ে বিভিন্ন যোগাযোগ মাধ্যম ও পত্র পত্রিকায় একাধিক প্রতিবেদনও প্রকাশিত হয়েছে।

অবশেষে ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের মাননীয় সংসদ সদস্যে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির অক্লান্ত প্রচেষ্টায় চান্দুরা- সিঙ্গারবিল প্রায় ১৭ কিলোমিটার রাস্তার উন্নয়ন কাজে ২২ কোটি টাকা টেন্ডার হয়েছে বলে জানা গেছে।

একাধিক সূত্রে জানা যায়, আগামী ৩০ আগস্ট ২০১৯ ইং রোজ শুক্রবার চান্দুরা- সিঙ্গারবিল ১৭ কিলোমিটার সড়কের ২২ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করবেন ব্রাহ্মণবাড়িয়া -০৩ ( সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এদিকে সড়কটি দীর্ঘদিন যাবৎ খানাখন্দে ব্যবহার অনুপযোগী থাকার পর আগামি ৩০ তারিখে সংস্কারেরর কাজ উদ্বোধনের কথা শুনে উপজেলাবাসি স্বস্তির নিঃশ্বাস ফেলছে। তবে উপজেলাবাসির প্রাণের দাবি, রাস্তার সংস্কনের কাজটি যেন ভাল ভাবে সংস্কার করা হয়। সেই দিকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে সুদৃষ্টি কামনা করেন উপজেলাবাসি।