Advertisement

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন করিম বেনজেমা

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৪৪।

খেলা ডেস্ক,

দুদিন আগেও ক্লাবে আছেন বলে দাবি করেছিলেন করিম বেনজেমা। বলেছিলেন ‘আমি রিয়াল মাদ্রিদেই আছি’। কিন্তু মৌসুমের শেষ ম্যাচে নামার কয়েক ঘণ্টা আগেই বদলে গেল সব। চিরচেনা ক্লাব রিয়াল মাদ্রিদকে বিদায় জানিয়ে দিয়েছেন ফরাসি ফরোয়ার্ড করিম বেনজেমা।

রোববার (৪ জুন) রিয়াল কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে বেনজেমার রিয়াল ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছে ।

রিয়াল  মাদ্রিদে ১৪ বছর কাটানোর পর নতুন ক্লাবে পারি দিচ্ছেন বর্তমান ব্যালন ডি’অর জয়ী এই তারকা। তবে বেনজেমা ঠিক কোন ক্লাবে যাচ্ছেন তা নিয়ে রয়েছে এখনও জল্পনা-কল্পনা। কিন্তু সম্প্রতি সৌদি আরবের ক্লাব আল-ইত্তিহাদ থেকে প্রস্তাব পান রিয়াল মাদ্রিদের বর্তমান সময়ের তারকা ফুটবলার করিম বেনজেমা। আর এরপরই গুঞ্জন ওঠে রিয়ালের সাথে ১৪ বছরের সম্পর্ক ছিন্ন করতে যাচ্ছেন ফরাসি এ তারকা। তবে সেই গুঞ্জনই হয়ত সত্যি হতে যাচ্ছে। বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, সৌদির ক্লাব থেকে বার্ষিক ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেয়েছেন তিনি। ক্লাবটির সাথে চুক্তির ব্যাপারে চূড়ান্ত আলোচনার জন্য আগামী সপ্তাহেই সৌদি আরবে যাচ্ছেন বেনজেমা।

রিয়াল মাদ্রিদ কতৃপক্ষ করিম বেনজেমার ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করে এক বিবৃতিতে জানায়, ‘রিয়াল মাদ্রিদ ও আমাদের অধিনায়ক করিম বেনজেমা রিয়াল ক্লাবের একজন খেলোয়াড় হিসেবে নিজের উজ্জ্বল ও অবিস্মরণীয় সময় শেষ করতে সম্মত হয়েছেন। সেই সাথে ক্লাবে করিম বেনজেমার ক্যারিয়ার আচরণ, পেশাদারিত্বের উদাহরণ এবং আমাদের ক্লাবের মূল্যবোধের প্রতিনিধিত্ব করেছেন।’

২০০৯ সালের গ্রীষ্মে রিয়াল মাদ্রিদে যোগ দেন করিম বেনজেমা। ইতিহাসের সেরা একজন খেলোয়াড় হিসেবে গড়ে উঠতে  নিজেকে প্রতিষ্ঠিত করেন তিনি। রিয়ালের জার্সিতে খেলে ৫টি চ্যাম্পিয়ন্স লিগ, ৪টি লা লিগাসহ মোট ২৫টি ট্রফি জিতেছেন  বেনজমা। ক্লাবের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৬৪৭টি ম্যাচে বেনজেমা গোল করেছেন ৩৫৩টি।

 

এনবি/এনজেএন

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com