Advertisement

মেসির পর বিদায় জানাচ্ছেন রামোসও

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩০৫।

খেলা ডেস্ক,

এবারের বিশ্ব চ্যাম্পিয়ন লিওনেল মেসির শনিবার ছিল (৩ জুন) পিএসজিতে শেষ ম্যাচ। কোচ ক্রিস্টোফে গাল্টিয়কে বৃহস্পতিবার (২ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেন। মেসির সাথে তাল মিলিয়ে এবার পিএসজির আরেক বড় তারকা সার্জিও রামোসও সবাইকে অবাক করে পিএসজি ছাড়ার ঘোষণা দিলেন।

সাবেক রিয়াল ডিফেন্ডার জানিয়েছেন, শনিবার (৩জুন) ক্লেমন্টের বিপক্ষে ম্যাচটিই  পিএসজিতে অর্থাৎ চলতি মৌসুমের তার শেষ ম্যাচ। রামোস নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ বিষয়টি জানিয়েছেন। নিজের শেষ ম্যাচ সম্পর্কে শুক্রবার (২ জুন) তিনি লিখেন, কাল আমি আমার জীবনের একটি অধ্যায়কে বিদায় বলব, তাই আগামীকাল আমার জন্য বিশেষ দিন, বিদায় পিএসজি।

পিএসজির হয়ে দুটি লিগ শিরোপা অর্জন করা এই ডিফেন্ডার ২০২১ সালের জুলাইয়ে রিয়াল মাদ্রিদ থেকে ফরাসি লিগে যোগ দিয়েছিলেন। পিএসজির হয়ে মোট ৫৭টি ম্যাচ খেলেছেন ৩৭ বছর বয়সী এই তারকা ফুটবলার।

স্পেনের হয়ে জাতীয় দলে সবচেয়ে বেশি ম্যাচ খেলা ফুটবলার হচ্ছেন রামোস। দুটি ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জেতার পাশাপাশি দেশের হয়ে জয় করেছেন বিশ্বকাপও।

রামোস তার ক্লাব ক্যারিয়ারে ২০০৫ থেকে ২০২১ সাল পর্যন্ত প্রায় ১৬ বছর কাটিয়েছেন রিয়াল মাদ্রিদে। রিয়াল মাদ্রিদে কাটানো ক্লাব ক্যারিয়ারের মূল সময়টায় তিনি চারটি চ্যাম্পিয়ন্স লিগ ট্রফির সাথে জয় করেছেন পাঁচটি লা লিগা শিরোপাও।

 

এনবি/এনইএস

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com