Advertisement

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে র‍্যাবের বিশেষ নিরাপত্তা

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১১৬।

নিউজ ডেস্ক,

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। বুধবার (১৮ অক্টোবর) র‌্যাব-৯-এর মিডিয়া শাখা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায়।

র‌্যাব জানায়, দুর্গোৎসবের পাশাপাশি দেশের সার্বিক নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার অংশ হিসেবে র‍্যাব-৯- ব্রাহ্মণবাড়িয়া জেলায় পর্যাপ্ত র‍্যাবের টহল মোতায়েন রাখা হয়েছে। জনগণের জানমালের নিরাপত্তা রক্ষায় এবং যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে এ ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ পাঁচটি জেলায় (সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া) নিয়মিত রোবাস্ট প্যাট্রল পরিচালনা করা হচ্ছে। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে ধারাবাহিকভাবে চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। পাশাপাশি সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

শারদীয় দুর্গাপূজা ও দেশের সার্বিক পরিস্থিতিকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ যেন কোনো গুজব ছড়াতে না পারে এবং যে কোনো ধরনের সাইবার অপরাধ নিয়ন্ত্রণের জন্য র‌্যাব-৯-এর সাইবার মনিটরিং সেল সার্বক্ষণিক তদারকি করছে।

তারা আরো জানান, বিভিন্ন জঙ্গি সংগঠন, চরমপন্থি বা স্বার্থান্বেষী মহল এবং সন্ত্রাসীরা যেন কোনো ধরনের নাশকতা ও অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, সে জন্য র‌্যাব-৯-এর বিশেষ টহল এবং চেকপোস্ট কার্যক্রমের পাশাপাশি সাদা পোশাকে র‌্যাব সদস্যরা বিভিন্ন পূজামণ্ডপ ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সতর্কতার সঙ্গে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

যেকোনো পরিস্থিতি মোকাবিলায় র‌্যাব-৯-এর পর্যাপ্ত সংখ্যক রিজার্ভ ফোর্স মোতায়েন রয়েছে বলে জানায় মিডিয়া শাখা।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com