Advertisement

ময়লা ফেলে পুকুর ভরাটের দায়ে দুইজনের কারাদণ্ড

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪২।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় ময়লা-আবর্জনা ফেলে পুকুর ভরাট করার দায়ে দুইজনকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মোশারফ হোসাইন শহরের কুমারশীল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে এ কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মালিহাতা গ্রামের আবু বকর ও ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের নোয়াপাড়ার শান্ত।

খোঁজ নিয়ে জানা গেছে, কুমারশীল মোড়ের একটি হোটেলের ময়লা-আবর্জনা ফেলে হোটেলের পেছনের একটি পুকুর ভরাট করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে বুধবার দুপুরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মোশারফ হোসাইন সেখানে অভিযান চালিয়ে হোটেলের দুই কর্মচারিকে আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিনি দুইজনকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মোশারফ হোসাইন বলেন, হোটেলের ময়লা-আবর্জনা ফেলে হোটেলের পেছনের একটি পুকুর ভরাট করার দায়ে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইনে দুই যুবককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com