১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ. ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাবেক এমপি মৃধা

স্টাফ রিপোর্টার

আগামী ১ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এবার নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির বহিষ্কৃত নেতা জিয়াউল হক মৃধা।

বুধবার (১৮ জানুয়ারি) সরে দাঁড়ানোর কারণ জানিয়ে একটি বিবৃতিও দেন তিনি। এ নিয়ে নির্বাচন থেকে মোট চারজন প্রার্থী সরে দাঁড়ালেন।

জিয়াউল হক মৃধার বিবৃতিতে বলা হয়, ভোটারদের কাছে তিনি যে উন্নয়নের প্রতিশ্রুতি দেবেন, তা নির্বাচনে বিজয়ী হলেও স্বল্প সময়ের মধ্যে বাস্তবায়ন করা সম্ভব না। এজন্য নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি।

এ ব্যাপারে বক্তব্য জানতে জিয়াউল হক মৃধার মুঠোফোনে কল করে বন্ধ পাওয়া গেছে। তবে তার ছেলে মৃধা মাহবুবে ইলাহী প্রদ্যুৎ বিবৃতির বিষয়টি সঠিক এবং তার বাবার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ব্যাপারে নিশ্চিত করেছেন।

এর আগে গত ১৪ জানুয়ারি তিন আওয়ামী লীগ নেতা নিজেদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন। এরা হলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন এবং আওয়ামীপন্থী শিক্ষক সংগঠন স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শাহজাহান আলম।

চার ‘হেভিওয়েট প্রার্থীর’ সরে দাঁড়ানোর ফলে নির্বাচনে বিএনপির বহিষ্কৃত নেতা আব্দুস সাত্তার ভূঁইয়ার জয়ের পথ সুগম হয়েছে বলে মনে করছেন ভোটাররা। তবে সাত্তার ছাড়া আরও তিনজন প্রার্থী আছেন ভোটের মাঠে। এরা হলেন- জাতীয় পার্টির প্রার্থী আব্দুল হামিদ ভাসানী, জাকের পার্টির প্রার্থী জহিরুল ইসলাম জুয়েল এবং স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ।

এদিকে আগামী ১ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com