১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া তিতাসের ফ্রি অক্সিজেন সেবা

স্টাফ রিপোর্টার:

মহামারি করোনা পরিস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়ায় অক্সিজেন সংকট মোকাবেলায় ফ্রি অক্সিজেন সেবা চালু করেছে রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া তিতাস।

“সম্মিলিতভাবে অক্সিজেন সংকট কাটিয়ে উঠব আমরা” এই শ্লোগানকে সামনে রেখে আজ বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন কার্যালয়ের সামনে কার্যক্রমের উদ্বোধন করেন সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ।

এতে রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া তিতাসের সভাপতি মোঃ শাহজাদা এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সদর হাসপাতালের সাবেক তত্বাবধায়ক ডাক্তার মোঃ শওকত হোসেন, রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়ার চার্টার প্রেসিডেন্ট প্রিন্সিপাল মুহাম্মদ মুজিবুর রহমান, প্রেসক্লাবের আইসিটি সম্পাদক মজিবুর রহমান খান, কার্যকরী সদস্য মনির হোসেন।

এ সময় বক্তারা বলেন, সম্মিলিত উদ্যোগ গ্রহন ছাড়া এই করোনা সংকট মোকাবেলা খুবই কঠিন। তাই সকলকে যার যার অবস্থান থেকে এই সংকট মোকাবেলায় কাজ করে যেতে হবে। অনুষ্ঠানে সংগঠনের কার্যকরী সদস্যসহ স্থানীয় সূধীজন উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, যেসকল করোনায় আক্রান্ত ব্যক্তিরা অক্সিজেন সংকটে ভুগছেন তাদের মাঝে সংগঠনটির পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সেবা দেয়া হবে।