১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ব্যবসায়ী উপরও হামলা করে ২ লক্ষ টাকা ও মোটরসাইকেল ছিনতাই

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার কাজী পাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক মুক্তিযোদ্ধার কবরের সাইনবোর্ড তুলে ফেলা হয়েছে । এছাড়া ২২ জুলাই রাতে মুক্তিযোদ্ধার ছেলে বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসানের উপরও হামলার অভিযোগ পাওয়া গেছে । এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় পরিবারটির পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে , ব্যবসা প্রতিষ্ঠানের হিসাব নিকাশ করে মোটর সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে পুর্ব শত্রুতার জের ধরে কাজীপাড়া, মৌলভীহাটি এলাকার প্রতিবেশী মেহেদি হাসান লেলিন , রায়হান ,মোঃ সাগর, সানি,শাহআলম অতর্কিত ভাবে থাকে আক্রমণ করে। এ সময় এলোপাথারী মারধর শুরু করে নাকে, মুখে, পেটে, ঘুষি ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে।

এ সময় মাথায় পিস্তল ঠেকিয়ে তার পকেটে থাকা নগদ ২ লক্ষ টাকা ও একটি ১৬০ সিসির হাউজি মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়। আসামীরা যাওয়ার সময় এ বিষয়ে বারাবারি করলে কিংবা আইনের আশ্রয় নিলে প্রাণনাশসহ লাশ গুম করার হুমকি দেয়। বর্তমানে পরিবারটি আতংকে দিন কাটাচ্ছে ।

এ ব্যাপারে তদন্তকারী ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এসআই বাবুল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগটি আমরা পেয়েছি । বিষয়টির তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।