১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

সরাইলে র‌্যাব এর হাতে ছয়জন ডিজিটাল জুয়ারী আটক

এনবি প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সৈয়দটোলা থেকে ডিজিটাল জুয়া খেলার অপরাধে ৬ জন জুয়ারি কে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের জানতে পারে একদল জুয়ারি বঙ্গবন্ধু প্রিমিয়ার লীগ ক্রিকেট খেলা চলাকালে মোবাইল এ্যাপস এর মাধ্যমে টাকার লেনদেনের করে ক্রিকেট জুয়া খেলছে।

গতকাল রবিবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে অভিযান চালিয়ে পূর্ব হাফিজ টোলা সাবেক বাতিন মেম্বারের বাড়ীর পাশে মুমিনের মুদি দোকানের অভিযান পরিচালনা করে সৈয়দটোলা (পূর্ব হাফিজ টোলা) গ্রামের জুয়ারী দলের তৌফিক (৩৫), পিতা-মৃত আব্দুল জব্বার, মমিন (৩৩), পিতা-মৃত শিশু মিয়া, মুসলিম মিয়া (২০), পিতা-মোহাম্মদ আলী ও পশ্চিম কুট্টা পাড়া গ্রামের শাহীর মিয়া (৪৮), পিতা-মৃত আব্দুল বাছির, পশ্চিম কুট্টাপাড়া, উত্তর কুট্টা পাড়া গ্রামের মীর মাফুজ আলী (৩০), পিতা-মৃত মীর জামির আলী, পূর্ব কুট্টাপাড়া আমির আলী (৩৬), পিতা-মৃত রহমত আলী কে আটক করে। আটককৃতদের কাছ থেকে জুয়ার নগদ ৭৭,২১০/- টাকা, জুয়া খেলার ৬টি টার্চ স্কিন মোবাইল উদ্ধার করে। আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানায় মামলা দায়ের করা হয়।