৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং

বড়তল্লা গ্রামের অসহায় ও প্রতিবন্ধীদের আর্থিক সহায়তা প্রদান

মোঃ রাসেল আহমেদ,এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বড়তল্লা গ্রামের মসজিদ, মাদ্রাসা, এতিমখানা ও কবরস্থানের উন্নয়ন এবং বিভিন্ন প্রয়োজনীয় সরাঞ্জাম প্রদানসহ গ্রামের অসহায় ও প্রতিবন্ধীদের আর্থিক সহায়তা দেয়া হয়েছে। শনিবার বিকেলে আর্ত মানবতার সেবায় কাজ করে যাওয়া সংগঠন বড়তল্লা প্রবাসী কল্যাণ সংসদের উদ্যোগে এই উন্নয়নমূলক কর্মকান্ড ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ উপলক্ষে বড়তল্লা ঈদগাহ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসরকারী প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।

এতে হাজী শামসুল হোসাইন মাষ্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী, হাজী জামাল মিয়া, হারুন মেম্বার কাউসার মেম্বার, মোঃ বাদল মেম্বার প্রমুখ ।

এ সময় বক্তারা বলেন, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নসহ আর্ত মানবতার সেবায় বড়তল্লা প্রাবসী কল্যাণ সংসদ যেভাবে কাজ করে যাচ্ছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। তাদের এই ভূমিকার ফলে মসজিদ, মাদ্রাসা, কবরস্থানের উন্নয়নসহ এলাকার অসহায় ও প্রতিবন্ধীরা উপকৃত হয়েছে। তাদের এই ভূমিক সকলের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। সমাজের সকলে যদি যার যার অবস্থান থেকে বড়তল্লা প্রবাসী কল্যাণ সংসদের মত মানবতার সেবার পাশাপাশি মসজিদ, মাদ্রসা, কবরসহ ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়য়ে এগিয়ে আসলে একটি সুন্দর সমাজ গড়ে উঠবে।

এসময় বড়তল্লা প্রবাসী কল্যাণ সংসদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক কাউছার আহমেদ রাজ, সহ-সাধারণ সম্পাদক ইসরাফিল সিরাজী, সহ -সাহিত্য ও সাংস্কতিক বিষয়ক সম্পাদক মো: রাজিব হোসাইন খান, সদস্য মোশারফ হোসেন খান।

পরে সংগঠনের পক্ষ থেকে মসজিদ-মাদ্রাসা, এতিমখানায় মাইক ও কার্পেট প্রদান এবং অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়। সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, আর্তমানবতার সেবায় তাদের এই কর্মকান্ড অব্যাহত থাকবে।