১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

জেলায় সড়ক দূর্ঘটনায় নিহত ৩

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে সিরাজুল হক (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রবিবার বিকেলে কুমিল্লা- সিলেট মহাসড়কের সৈয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিরাজুল হকের বাড়ি কসবা উপজেলায়। এ ঘটনায় বাসের আরো আটজন যাত্রী আহত হয়েছে।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, বিকেলে কুমিল্লা ট্রান্সপোর্টের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বাসের এক যাত্রী নিহত ও আট যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

এদিকে জেলার বিজয়নগরে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হেলাল মিয়া (২৮) ও সাকিবুল ইসলাম বসু (৩৩) নামে দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার দুপুরে ঢাকা- সিলেট মহাসড়কো রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলাল ও বসুর বাড়ি জেলার সরাইল উপজেলার শাহজাদপুর গ্রামে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান জানান, একটি মাটিবোঝাই ট্রলি রামপুর এলাকার ভূইয়া ইটভাটার দিকে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী হেলাল মারা যান। এ ঘটনায় মোটরসাইকেলের আরেক আরোহী বসুকে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।