৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং

আখাউড়া ২০০০ লিটার দেশীয় মদসহ ০৫ মাদক ব্যবসায়ীক আটক, বিভিন্ন মেয়াদে সাজা

 

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া ২০০০ লিটার দেশীয় চোলাই মদসহ ০৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প। মঙ্গলবার রাতে ৮টা থেকে ভোর রাত ৪টা পর্যন্ত আখাউড়া রেলওয়ে কলোনি এলাকায় অভিযান পরিচালনা করে তাদের কে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কিশোরগঞ্জ ভৈরব উপজেলা পঞ্চবটি গ্রামের মোঃ আহম্মদ আলী ছেলে রুবেল মিয়া (৩৫), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা বরিশল গ্রামের মোঃ মিজান মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (৫৫), ওই এলাকার মোঃ লাল মিয়া ছেলে মোঃ আব্দুল আউয়াল (৪৭), আখাউড়া রেলওয়ে কলোনি এলাকার মৃত হরমান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫), সদর উপজেলার কড্ডা গ্রামের মৃত আঃ ছাত্তার মিয়ার ছেলে মোঃ আলমগীর (৫০)।

এ সময় ৪জনকে ০৬ মাসের কারাদন্ড ও ২০০০ টাকা জরিমানা এবং ১জনকে ১ মাসের কারাদন্ড ও ২০০০ টাকা জরিমানাসহ সাজা প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

অভিযান পরিচালনা করেন, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং আখাউড়া উপজেলার নির্বাহী অফিসার তাহমিনা আক্তার নেতৃত্বে একটি আভিযানিক দল।গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ২,০০০ লিটার চোলাই মদ ও ০১ টি প্লাস্টিক ড্রাম উদ্ধার করা হয়েছে।