২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ. ৯ই আগস্ট, ২০২২ ইং

নাসিরনগরে আশার চিকিৎসা সহায়তা প্রদান

 

নাসিরনগর সংবাদদাতা:

আশার সদস্যদের চিকিৎসা সুবিধা নিশ্চিতকরণের জন্য গঠিত আশা সদস্য কল্যাণ তহবিল থেকে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হতদরিদ্র সদস্যের মধ্যে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে নাসিরনগর আশার আঞ্চলিক কার্যালয়ে আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ হোসেন আলীর সভাপতিত্বে ব্রাঞ্চ ম্যানেজার বাবুতং সিংহের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী।

বিশেষ অতিথি ছিলেন আশার হবিগঞ্জ এডিশনাল ডিভিশনাল ম্যানেজার মো: কামাল মিয়া চৌধুরী,সাংবাদিক আকতার হোসেন ভুঁইয়া। বক্তব্য রাখেন ব্রাঞ্চ ম্যানেজার দিলীপ সূত্রধর ও সিনিয়র সহকারী ব্রাঞ্চ ম্যানেজার রফিকুল আলম প্রমূখ। অনুষ্ঠানে আশার সদস্যদের চিকিৎসা সুবিধা নিশ্চিতকরণের জন্য গঠিত আশা সদস্য কল্যাণ তহবিল থেকে ৬ জন সদস্যের মধ্যে ৩৯ হাজার ৭‘শ টাকা চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

সভায় আশার হবিগঞ্জ এডিশনাল ডিভিশনাল ম্যানেজার মো: কামাল মিয়া চৌধুরী জানান,আশা মাঠ পর্যায়ে সদস্য হিসেবে যাদের নিয়ে কাজ করে তাদের অধিকাংশই গরীব,সহায় সম্পদহীন,দারিদ্র্য সীমার নিচে বসবাসকারি নিম্ন-মধ্যবিত্ত শ্রেণীর লোক।

আশার সমিতিভুক্ত অসহায় দরিদ্র সদস্যাদের চিকিৎসা সুবিধা দেয়ার জন্য ২০০২ সালে আশা সদস্য কল্যাণ তহবিল গঠন করে দরিদ্র সদস্যদের মাঝে চিকিৎসা সহায়তা কার্য্ক্রম চালিয়ে আসছে।উক্ত তহবিল থেকে টিউমার,পিওথলির পাথর,চোখের ছানি,হাটুর পেডেলা অপারেশন, বাল্ব পরির্বতনের মত বড় রোগের জন্যও সহায়তা দেয়া হয়,যা অসুস্থতার গুরুত্ব অনুসারে অগ্রাধিকার ভিওিতে দেয়া হয়ে থাকে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com