১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ২রা জুলাই, ২০২০ ইং

নাসিরনগরে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের মধ্যে ভাতা বই বিতরণ

নাসিরন প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বয়স্ক, বিধবা,স্বামী নিগৃহীতা ও প্রতিবন্ধীদের মধ্যে ভাতার বই বিতরণ অনুষ্ঠান উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম প্রধান অতিথি হিসেবে অসহায় নারী-পুরুষের মধ্যে এ ভাতা বই বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার আজগর আলীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ,সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবুল খায়ের।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিগত কোন সরকার বিধবাদের জন্য ভাতা পাওয়ার ব্যবস্থা করেনি। বর্তমান জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর বয়স্ক ও বিধবা ভাতাসহ বিভিন্ন ভাতা দিচ্ছেন।

পরে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম উপজেলা আইন শৃঙ্খলা কমিটির ও মাসিক সমন্বয় সভায় যোগ দেন।

পৃথক ঘটনায় ২ জন খুন