১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৫শে জানুয়ারি, ২০২১ ইং

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা রেজোওয়ান আহমেদের ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

 

এনবি ডেস্ক:

প্রবীন রাজনীতিবিদ জাতীয় পার্টির(এরশাদ)কেন্দ্রীয় নেতা ও নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের ভূবন গ্রামের কৃতি সন্তান রেজোওয়ান আহমেদ(৬৭)এর আজ শুক্রবার সকাল ১১ টায় নাসিরনগর উপজেলা পরিষদ চত্বরে দ্বিতীয় জানাযা ও পরে বাদ জু‘মা ভূবন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃতীয় নামাজে জানাজা শেষে নিজ গ্রামের বাড়ি ভূবন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্বরের জানাজায় জাপার কেন্দ্রীয় নেতা সাবেক সাংসদ জিয়াউল হক মুধা,নাসিরনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ,সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এটিএম মনিরুজামান সরকার,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান এম এ হান্নান,সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ওমরাও খান,কেন্দ্রীয় কৃষকলীগ নেতা শিল্পপতি আলহাজ্ব মোঃ নাজির মিয়া,জাপার সভাপতি হাজ্বী ওবায়েদুল হক রেনুসহ জনপ্রতিনিধি,বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী,এলাকার বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহন করেন। জানাজা শেষ মরহুমের কপিনে সাবেক সাংসদ সৈয়দ মুর্শেদ কামাল স্মৃতি সংসদের পক্ষে সৈয়দ সাজ্জাদ মুর্শেদ সোহান পুস্পঞ্জলি অর্পণ করেন।

এর আগে ঢাকায় উত্তরা ৭নং সেক্টর পার্কের জামে মসজিদে প্রথম জানাজায় সমাজ কল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি,বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও উপজেলা বিএনপির সভাপতি শিল্পপতি আলহাজ্ব সৈয়দ একে একরামুজ্জামানসহ জাপার দলীয় নেতাকর্মী অংশগ্রহন করেন।

বৃহস্পতিবার বিকালে ঢাকায় ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিহি— রাজেউন)।দীর্ঘদিন যাবৎ তিনি ডায়বেটিস ও কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা রেখে গেছেন। উল্লেখ্য,প্রবীন রাজনীতিবিদ রেজোওয়ান আহমেদ একাধিবার জাতীয় পার্টি(এরশাদ)থেকে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে জাতীয় সংসদ নিবার্চনে প্রতিদ্বন্দ্বীতা করেছেন। মরহুম রেজোওয়ান আহমেদ পূর্বভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমানের বড় ভাই।