২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১৩ই জুলাই, ২০২০ ইং

দূর্গা পূজায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ইউপি চেয়ারম্যানদেরকে সর্তক থাকতে হবে

এনবি  ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা গতকাল সোমবার অনুষ্ঠিত হয়। সোমবার দুপুর ১২টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া।

সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, উপজেলা ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান শামিমা মুজিব, সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আতিকুর রহমান। সভায় আরো বক্তব্য রাখেন সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও আইন শৃঙ্খলা কমিটির সদস্যগন।

সভায় সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া বলেন. মাদক একটি সামাজিক ব্যাধি, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। তিনি শহরের যানজট নিরসনের জন্য পুলিশের পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, আসন্ন দূর্গা পূজা উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের পাশাপাশি ইউপি চেয়ারম্যানদের ও সর্তক থাকতে হবে। আইন- শৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়েছে। তিনি ডেঙ্গু প্রতিরোধে সকলকে সচেতন করার পাশাপাশি মশক নিধন কর্মসূচি অব্যাহত থাকবে। তিনি বলেন, সকলের আন্তরিক প্রচেষ্টায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে।