২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১১ই জুলাই, ২০২০ ইং

এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি পেলেন সাংবাদিক ও সংস্কৃতিকর্মী পারভেজ

মোঃ রাসেল আহাম্মেদ,এনবি ডেস্ক:

র্দীঘ প্রায় ৬ বছর জাতীয় টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত থাকা হাবিবুর রহমান পারভেজ চ্যানেলটির স্টাফ রিপোরর্টার হিসেবে পদোন্নতি পেয়েছেন।

আজ বুধবার এশিয়ান টেলিকাস্ট লিমিটেডের ব্যবস্থাপক মোহাম্মদ শেখ কাদির স্বাক্ষরিত একটি নিয়োগপত্র তার হাতে তুলে দেয়া হয়েছে। একই সাথে সাংবাদিক নুরুন্নবী ভূঁইয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

এর আগে গত ২০১৩ সালের ১ ডিসেম্বর থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি দায়িত্ব পান সাংবাদিক ও সংস্কৃতিকর্মী হাবিবুর রহমান পারভেজ।

গত ২০১৬ সালের শেষের দিকে সারাদেশের ৬৩ জেলা প্রতিনিধি নিয়োগ একদিনের নোটিশে বাতিল করেন এশিয়ান টেলিভিশন র্কতৃপক্ষ। কিন্তু যোগ্যতা ও সততা বিবেচনায় সারাদেশের মধ্যে শুধুমাত্র তার নিয়োগই বহাল রাখেন র্কতৃপক্ষ।

প্রসঙ্গত, ১৯৮৪ সালে ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্যপাড়ায় জন্ম নেয়া হাবিবুর রহমান পারভেজ র্বতমানে সামাজিক ও সাংস্কৃিতক সংগঠন আবরণির নির্বাহী পরিচালক এবং ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টেলিভিশনের সম্পাদক। তাছাড়া তিনি ব্রাহ্মণবাড়িয় জেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক ছিলেন।

হাবিবুর রহমান পারভেজ ২০০০ সালে তিতাস সাহিত্য-সংস্কৃতি পরিষদের সদস্য হওয়ার মধ্য দিয়ে সাংগঠনিক র্চচা শুরু করেন। ২০০৪ সালে তিতাস আবৃত্তি সংগঠনের সহকারি পরিচালক, ২০০২ সালে যুগান্তর স্বজন সমাবেশের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক, ২০০৫ সালে প্রথম আলো বন্ধুসভার সহ-সভাপতি, ২০০৮ সালে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের যুগ্ম-আবায়ক, ২০০৯ সালে ঘাতক-দালালর্ নিমূল কমিটির প্রচার সম্পাদক, ২০১০ সালে কালের কন্ঠের পাঠক সংগঠন ‘ শুভসংঘ’ এর সাধারণ সম্পাদক হয়ে কাজ করেন।

তিনি ২০১৩ সালে বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের ব্রাহ্মণবাড়িয়া জেলার আহবায়ক এবং ২০১৪ সালে জেলা নাগরিক ফোরামের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব গ্রহন করেন। এছাড়া তিনি জেলা শিল্পকলা একাডেমী, পাবলিক লাইব্রেরী, রেড ক্রিসেন্ট, এপেক্স ক্লাব ও সম্মিলিত সাংস্কৃিতক জোটের সাথে যুক্ত আছেন।