৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী, জেলা পরিষদ চেয়ারম্যান..শফিকুল আলম

এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি বলেছেন বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার উলচাপাড়া ব্রীজ থেকে পুনিয়াউট বিশ্বরোড পর্যন্ত সড়কের উন্নয়ন কাজ শেষে উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে এই কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নবাব আসলাম হাবিব, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আমানুল হক সেন্টু, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদে সহকারী প্রকৌশলী মো. তারিকুল ইসলাম, রামরাইল ইউপির চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল হামিদ, রামরাইল ইউপির সাবেক চেয়ারম্যান মশিউর রহমান সেলিম, চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী সহকারি মো. শরিফুল আলম প্রমুখ।

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিকুল আলম এম.এসসি আরও বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করার লক্ষ্যে আমরা নানান জনহিতকর ও উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ আরো উন্নয়ন মূলক কাজ করা হবে।

উল্লেখ্য: জেলার সদর উপজেলার উলচাপাড়া ব্রীজ থেকে পুনিয়াউট বিশ্বরোড মোড় পর্যন্ত ৫০০মিটার দৈর্ঘ্যের এই সড়ক ২৩লক্ষ ২৭হাজার ৫০০টাকা ব্যয়ে উন্নয়ন কাজ বাস্তবায়ন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ।