১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২১ ইং

আশুগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়কের পদ থেকে পদত্যাগ করেছেন নাছির উদ্দিন ও সামসুল আলম

এনবি ডেস্ক:

নবগঠিত ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা যুবদলের এক তরফা কমিটি ঘোষনার প্রতিবাদে উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়কের পদ থেকে পদত্যাগ করেছেন নাছির উদ্দিন মুন্সী ও সামসুল আলম।

সোমবার রাতে আশুগঞ্জ উপজেলা শহরের পুর্ব বাজারে সভা করে ঘোষনা দিয়ে লিখিত ভাবে যুবদলের পদ থেকে পদত্যাগ করেছেন তারা। জেলা যুবদলের সভাপতি ও সাধারন সম্পাদকের বরাবর লিখিত ভাবে এ পদত্যাগ পত্রটি পাঠিয়েছেন নাছির উদ্দিন মুন্সী ও সামসুল আলম। পদত্যাগ পত্রে উল্লেখ্য করেন, এক তরফা ভাবে যুবদলের কমিটি ঘোষনা হয়েছে। আর সেই কমিটিকে প্রতিবাদ জানিয়েই আমরা পদত্যাগ করেছি।

সভায় জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য হাজী মোঃ সাদেকুল ইসলাম, আশুগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি হাজী মোঃ মিজান খান, ইদ্রিস হাসান, উপজেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহজাহান সিরাজ, যুগ্ম-সাধারন সম্পাদক পারভেজ খা, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সজল শিকদার, সাবেক সহ-সভাপতি হাজী মোঃ হেলাল শিকদার, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সাবেক সদস্য মনির হোসেন, উপজেলা সে¦চ্ছাসেবকদলের সাধারন সম্পাদক কামাল হোসেন জয়সহ অঙ্গ সংগঠনের নেতৃ-বৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বিএনপির নেতৃ-বৃন্দ বলেন, উপজেলা বিএনপির নেতৃ-বৃন্দকে কিছু না জানিয়ে জেলা যুবদল যে কমিটি দিয়েছে তা খুবই দুঃখ জনক। এবং এ কমিটিকে তারা পকেট কমিটি হিসেবে আখ্যয়িত করেছেন। দ্রুত এ কমিটি বাতিল করে নতুন করে একটি শক্তিশালী কমিটি দেয়া দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ২৮ জুলাই বোরবার জেলা যুবদরের সভাপতি শামীম মোল্লা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সেলিম পারভেজকে আহবায়ক ও আলমগীর খাকে সদস্য সচিব করে ৫১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা করে জেলা যুবদল। আর এ কমিটিতে নাছির উদ্দিন মুন্সী ও সামসুল আলমকে যুগ্ম-আহবায়ক করা হয়েছিল।