৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৯শে জানুয়ারি, ২০২১ ইং

মাদকের বিরুদ্ধে সবাইকে নিজ জায়গা থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে- সাংবাদিক মীর মোঃ শাহীন

স্টাফ রিপোর্টার,

যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে ব্রাহ্মণবাড়িয়ায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের কাজীপাড়ার জেলা ঈদগাহ মাঠে এ মাদকবিরোধী ম্যাচ অনুষ্ঠিত হয়।

পারস্পরিক সম্প্রীতি বাড়ানোর পাশাপাশি যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে এ প্রীতি ম্যাচের আয়োজন করে ব্রাহ্মণবাড়িয়া কাজীপাড়া যুব সংগঠন।

প্রীতি ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্টএ্যাসোসিয়েশনের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ,একুশে টেলিভিশন ও দৈনিক সময়ের আলো’র জেলা প্রতিনিধি মীর মোঃ শাহীন।
মুক্তির পথ যুব সংগঠনের সভাপতি মোঃ রুবেল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ব্রাহ্মণবাড়িয়া সভাপতি এডভোকেট মোঃ কাউছার, সহ-সভাপতি মাসুদ পারভেজ, বিশিষ্ট্য সমাজ সেবক মোঃ কালু মিয়া ও বরকত উল্লাহ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদক আমাদের জাতীয় সমস্যায় পরিণত হয়েছে। এই সমস্যার সমাধানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। একজন মাদকসেবী দেশ ও জাতির জন্য বোঝা। দেশের ভবিষ্যৎ প্রজন্মকে মাদকের ভয়াল গ্রাস থেকে রক্ষা করতে এখনই মাদকের বিরুদ্ধে সবাইকে নিজ নিজ জায়গা থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

প্রীতি ম্যাচে অলটাইম মাস্তি ক্লাবও তোফান বয়েজ ক্লাব দুটি দল অংশ নেয়। পরে আলোচনা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। উপস্থাপনায় ছিলেন মোঃ মিজানুর রহমান।