৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের প্রয়াত তিন সদস্যের স্মরণে স্মরণসভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের প্রয়াত তিন সদস্য, দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব মোঃ নূরুল হোসেন, দৈনিক আজকের হালচাল’র প্রকাশক ও সম্পাদক মোঃ আবেদুল হক আবেদ এবং প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য মোঃ আক্তার হোসেনের স্মরনে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মিসেস নায়ার কবির ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন সাংবাদিক মোঃ আরজু, সৈয়দ মিজানুর রেজা, মঞ্জুরুল আলম, আ.ফ.ম কাউছার এমরান, রিয়াজ উদ্দিন জামি, আবদুন নূর। প্রয়াত পরিবারের পক্ষে বক্তব্য রাখেন প্রয়াত নূরুল হোসেনের সহধর্মীনি ও দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার সম্পাদক দেওয়ান ফয়জুন নাহার।

স্মরণসভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিকগন প্রয়াত সাংবাদিকদের পরিবারের সদস্যগন উপস্থিত ছিলেন। স্মরণসভায় প্রয়াত তিন সাংবাদিকের পরিবারের হাতে মরনোত্তর সম্মাননা স্বারক তুলে দেন প্রধান অতিথি।