Advertisement

১২৫টি আসনের ট্রেনের টিকেটসহ ৭ কালোবাজারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৫।

নিউজ ডেস্ক,

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২৫ টি আসনের ট্রেনের টিকেটসহ সাতজন কালোবাজারি চক্রের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। রবিবার (৭ এপ্রিল) রাত থেকে সোমবার (০৮ এপ্রিল) পর্যন্ত র‌্যাব-৯, সিলেট এর একাধিক আভিযানিক দল সিলেট বিভাগ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার একাধিক রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ আরিফ (৩২), সজল কান্তি চন্দ (৬০), আরিফুল ইসলাম (১৯), রাজিব কুমার দাস (৪৫), মোঃ স্বপন মিয়া (৪২), মোঃ ইব্রাহিম ইসলাম রিফাত (২৪), মোহাম্মদ সাগর (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ঈদ পূর্ববর্তী সময়ে এ কালোবাজারি চক্রটি বিভিন্ন এনআইডি ও মোবাইল নম্বর ব্যবহার করে এসব টিকেট ক্রয় করে এবং হোয়াটসঅ্যাপসহ বিভিন্ন মাধ্যমে সেগুলো ট্রেনের টিকেট প্রত্যাশীদের কাছে অতিরিক্ত মূল্যে বিক্রি করে আসছে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে অবৈধ উপায়ে সংগ্রহ করা বিভিন্ন তারিখ ও সময়ের ১২৫টি আসনের ৫৪টি অনলাইন টিকেট জব্দ করা হয়।

গ্রেফতারকৃত কালোবাজারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট রেলওয়ে থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে। চক্রের অন্যান্য সদস্য এবং যে কোন পর্যায়ের কালোবাজারির সাথে জড়িতদের গ্রেফতার করতে র‌্যাব-৯ এর গোয়েন্দা নজরদারি এবং অভিযান অব্যাহত থাকবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com