Advertisement

গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী’র জন্মদিন উপলক্ষে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪২।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) দুপুরে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও জেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান জগলুর উদ্যোগে এ কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কম্বল বিতরণের আয়োজক ও জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও জেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদুর রহমান জগলু, জেলা যুবলীগের সহ-সভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন, সহ-সভাপতি এহসান উল্লাহ মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজ নবী খাঁন পলাশ, সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন সরকার, জেলা যুবলীগ নেতা শামসুল হক মিল্লাত, এমরান হোসেন মাসুদ, সদর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, জেলা যুবলীগ নেতা এমদাদুল হক।

অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া পুরাতন কোর্ট মসজিদের ইমাম মাওলানা আবদুল্লাহ। পরে শতাধিক শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com