Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৯।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) রাতে শহরের বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চে প্রধান অতিথি থেকে স্থানীয় সংসদ সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী টুর্নামেন্টের উদ্বোধন করেন।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ সেলিম শেখ, ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোঃ আবদুল কুদদুস, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।

উদ্বোধনী অনুষ্ঠানে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, আবহমান বাংলার যে সংস্কৃতি আছে, ক্রীড়া আছে, এটার প্রতি যারা বাঁধা সৃষ্টি করতে চায়, তারা ব্যর্থ হয়েছে। আমরা ব্রাহ্মণবাড়িয়াতে একটি প্রাণবন্ত ক্রীড়ার পরিবেশ ফিরিয়ে আনতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, ক্রীড়া আপনাকে বিশ্ব ভ্রাতৃত্বের সাথে সংযোগ করে দেয়। আজকে ক্রীড়া আমাদের সবচেয়ে উপকারি বন্ধু। কেননা আমাদের তরুণ সমাজকে দেশি-বিদেশী চক্র নানাভাবে মাদকাসক্ত করে বিপথগামী করার চেষ্টা করছে। সেখান থেকে ক্রীড়া তাদেরকে ফিরিয়ে রাখবে। টুর্নামেন্টে মোট ১২টি দল অংশ গ্রহণ করে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com