Advertisement

জাতীয় পার্টির ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৭৯।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির ৩ আসনের (সদর ও বিজয়নগর) ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ সেপ্টেম্বর) সকালে শহরের সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব নাছির আহমেদ খানের সার্বিক তত্বাবধানে এ প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সাইদুর রহমান (টেপা)। প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি। সভাপতিত্ব করেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, আহবায়ক ও প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া।

বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা নাজনিন সুলতানা, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান তারেক এ আদেল, যুগ্ম মহাসচিব মো বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান মুন্নি।

এসময় প্রধান অতিথি বলেন, জাতীয় পার্টি মাঠে ছিলেন মাঠে থাকবেন। বাংলাদেশের মানুষ জানেন জাতীয় পার্টি কি করছেন এ দেশের জন্য। জাতীয় পার্টি দেশ ও জাতির কল্যাণে কাজ করেছে। আমরা নিরপেক্ষ নির্বাচন চাই। নিরপেক্ষ নির্বাচন ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

তিনি আরোও বলেন, দু’দলের দুঃশাসন অত্যাচার অবিচার ও গনতন্ত্রকে হত্যার পরিকল্পনায় দেশের মানুষ অতিষ্ট। আমরা এ দেশের মানুষকে শান্তিতে রাখতে চাই।যুবসমাজের উন্নয়নে আমরা কাজ করতে চাই এ জন্য আপনাদের স্থানীয় যে প্রতিনিধি তাকে আপনারা নির্বাচিত করুন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com