Advertisement

মায়ের জানাযায় অংশ নিতে এসে সড়ক দুর্ঘটনায় নিহত ছেলে ও জামাতা, বাড়িতে চলছে শোকের মাতম

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩১।

নিউজ ডেস্ক,

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ব্রাহ্মণবাড়িয়ার ইতালি প্রবাসী মোঃ শাহ আলম (৫০) ও তার ভগ্নিপতি সেলিম মিয়ার (৪৫) বাড়িতে শোকের মাতম চলছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) রাত নয়টার দিকে তাদের কফিন বন্দি মরদেহ বাড়িতে আনা হলে হৃদয় বিদারক আবহের সৃষ্টি হয়। একদিকে মায়ের মৃত্যু অপর দিকে ছেলে ও জামাতার মৃত্যুতে পরিবারসহ পুরো গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

পরিবারের সদস্যরা জানায়, মায়ের অসুস্থতার খবরে এক নজর দেখতে সূদুর ইতালি থেকে ছুটে আসছিলেন প্রবাসী শাহ আলম। বিমানে উঠে খবর পান মমতা ময়ী মা আর নেই। জানাযায় অংশ নিতে বাড়ি ফেরার পথে বৃহস্পতিবার দুপুরে নরসিংদীর শিবপুরে তাকে বহনকারী গাড়ি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রবাসী শাহআলমসহ তার ভগ্নিপতি সেলিম মিয়া পাড়ি জমান না ফেরার দেশে।

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার নাটাই গ্রামের শাহজাহান মেম্বারের ছেলে শাহ আলম ভাই-বোনদের মধ্যে তৃতীয়। গত ১৫ বছর আগে ইতালিতে পাড়ি জমিয়েছিলেন তিনি। সেখানেই স্ত্রী-সন্তান নিয়ে তার বসবাস। নিহত ভগ্নিপতি সেলিম পার্শ্ববর্তী ভাটপাড়া গ্রামের শামসুউদ্দিনের ছেলে। এ ঘটনায় চালকসহ আরো দুইজন আহত হন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে দুপুরে মায়ের দাফন শেষ করে তাদের দু’জনের নিথর দেহ আনতে নরসিংদী ছুটে যান পরিবারের সদস্যরা।

নিহতের ভাই জানান, তাদের বহনকারী মাইক্রোবাসটির ড্রাইভার বেপরোয়া গতিতে গাড়ি চালানোর পাশাপাশি ফোনে কথা বলার কারণে এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার পাবিরারিক সিদ্ধান্তে নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com