Advertisement

নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে জেলায় পাঁচশত পুলিশ ও পাঁচ প্লাটুন বিজিবি মোতায়েন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৭৮।

নিউজ ডেস্ক,

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় মহড়া দিয়েছে কোর কমিটির সদস্যরা। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জেলা সার্কিট হাউজ থেকে এ মহড়া শুরু হয়। এতে অংশ নেন বিজিবি, পুলিশ, র‍্যাব ও আনসার সদস্যরা। মহড়াটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা কোর কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন, বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ আরমান আরিফ, বিজিবি ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আশিক হাসান উল্লাহ, র‍্যাব-৯ ব্রাহ্মণবাড়িয়ার কোম্পানি অধিনায়ক মেজর জানিস মোহাম্মদ খান এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা অংশ নেন।

এদিকে, তফসিল ঘোষণাকে কেন্দ্র করে যে কোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় ব্রাহ্মণবাড়িয়ায় পাঁচ শতাধিক পুলিশ, পাঁচ প্লাটুন বিজিবি, র‍্যাব ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

জেলা প্রশাসক শাহগীর আলম বলেন, জেলা কোর কমিটির সবাই মিলে আইনশৃঙ্খলা পরিস্থিতি ঘুরে দেখেছি। মানুষের জানমালের যেন কোনো ধরণের ক্ষতি না হয় সেজন্য আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি।

জেলার পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন বলেন, কেউ যেন কোনো ধরণের নাশকতা না করতে পারেন সে জন্য পুলিশ কাজ করে যাচ্ছে। সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় আমরা সজাগ দৃষ্টি রাখছি।

বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ আরমান আরিফ জানান, ২৫ ব্যাটালিয়নের তিন প্লাটুন সদস্য ইতিমধ্যে কাজ করে যাচ্ছেন। প্রয়োজন অনুযায়ী আরও মোতায়েন করা হবে।

বিজিবি ৬০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আশিক হাসান উল্লাহ বলেন, ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউজ থেকে কসবা উপজেলা পর্যন্ত ম্যাজিস্ট্রেটদের সাথে আমাদের সদস্যরা দায়িত্ব পালন করছেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com