Advertisement

২ আসনের উপ-নির্বাচনে কেন্দ্রগুলোতে পৌঁছে দেয়া হচ্ছে নির্বাচনী সরাঞ্জাম

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০৮।

নিউজ ডেস্ক,

আগামীকাল (৫ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচন। নির্বাচন উপলক্ষ্যে শনিবার (৪ নভেম্বর) দুপুর ১টার পর থেকে শুরু হয়েছে নির্বাচনী সরাঞ্জাম বিতরণ।

এ সময় সরাইল উপজেলার ৮৪টি কেন্দ্র ও আশুগঞ্জ উপজেলার ৪৮টি কেন্দ্র মিলয়ে মোট ১৩২ টি ভোটকেন্দ্রের জন্য ব্যালট পেপার, ব্যালট বক্স, সিলসহ বিভিন্ন সরাঞ্জাম বিতরণ করা হয়। দুই উপজেলার উপজেলা পরিষদ থেকে বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের কাছে এসব সরাঞ্জাম বুঝিয়ে দেন দুই উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা। পরে তারা কড়া নিরাপত্তার মধ্যদিয়ে এসব সরাঞ্জাম ভোটকেন্দ্রের উদ্দেশ্যে নিয়ে যান।

জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম জানান, সুষ্ঠু ও স্বতস্ফূর্তভাবে উপ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সব ধরণের প্রস্তুুতি গ্রহণ করা হয়েছে। নির্বাচনের সার্বিক নিরাপত্তায় র‌্যাব, পুলিশ, নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবে।

প্রসঙ্গত, গত ৩০ সেপ্টেম্বর এ আসনের সংসদ সদস্য এডভোকেট আব্দুস সাত্তার ভুইয়া মৃত্যুবরণ করায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন। এ আসনের মোট ভোটার সংখ্যা ৪ লাখ ১০ হাজার ৭২ জন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com