Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২১৮।

নিউজ ডেস্ক,

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও বিদেশে সুচিকিৎসার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ আগস্ট) বিকেলে জেলা বিএনপির উদ্যোগে শহরের পাওয়ার হাউজ রোড এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সহ সভাপতি এডভোকেট শফিকুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মঞ্জু, সাবেক যুগ্ম সম্পাদক এ.বি.এম মমিনুল হক, জিয়া পরিষদের সাবেক সভাপতি এডঃ গোলাম সারোয়ার খোকন প্রমূখ।

জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এ.বি.এম মমিনুল হকের দোয়া পরিচালনায় দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহর বিএনপির সভাপতি নজির উদ্দিন আহম্মেদ, জেলা বিএনপির কোষাধ্যক্ষ জসীম উদ্দিন রিপন, সাবেক জি.এস মাইনুল হোসেন চপল, যুবদলের সাবেক আহবায়ক মোঃ মনির হোসেন, জেলা যুবদলের সহ সভাপতি রাশেদ, শহর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন ভুইয়া, সৈয়দ তৈমুর, মোকাররম আদি, সাবেক ছাত্রনেতা আজহার হোসেন দিদার, জেলা ছাত্র দলের সাবেক সভাপতি ফোজায়েল চৌধুরী, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক রেজওয়ান হক, বিএনপির সদর সভানেত্রী এডঃ জেসমিন, বিজয়গর সভানেত্রী মরিয়ম বেগম, সিনিয়র সভানেত্রী শিউলি আক্তার, শহর সভানেত্রী ফারজানা রিমিনসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, তীব্র আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এ স্বৈরাচারী সরকারকে উৎখাত করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। যতক্ষন পর্যন্ত নেত্রীকে মুক্ত করা না হবে বিএনপির তীব্র আন্দোলন চলবে। তারা এ সময় সাবেক এই প্রধানমন্ত্রীর উন্নত চিকিৎসার দাবী জানান।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com