Advertisement

জেলা বিএনপির আহবায়ক জিল্লুর রহমান আর নেই

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৬১৮।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক ও বিশিষ্ট রাজনীতিবিদ জিল্লুর রহমান ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৯ মে) সন্ধ্যা পৌনে ৭টার সময় জেলা শহরের জেল রোডস্থ দি ল্যাব এইড স্পেশাইজড হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

জেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা কচি জানান, জিল্লুর রহমান দীর্ঘদিন যাবত কিডনি রোগে ভোগ ছিলেন। এছাড়াও তিনি হেপাটাইটিস-বি’তে আক্রান্ত ছিলেন। সন্ধ্যার আগে শহরের ফুলবাড়িয়ায় নিজ বাড়িতে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরিবারের সদস্যরা তাকে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গিলে সেখানে তিনি ইন্তেকাল করেন। আগামীকাল (মঙ্গলবার) বাদ যোহর শহরের টেংকের পাড় মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মরহুমের বাড়িতে দীর্ঘদিনের রাজনৈতিক নেতাকর্মীসহ সজ্জন ও স্বজনরা তাকে এক নজর দেখতে ভীড় করে। এ সময় এক শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।

প্রসঙ্গত, ১৯৭৮ সালে তিনি ছাত্র ইউনিয়নের মাধ্যমে রাজনৈতিক জীবনের সূচনা করেন। তবে বিএনপি প্রতিষ্ঠা হওয়ার পর প্রতিষ্ঠালগ্ন থেকেই তিনি বিএনপির রাজনীতি সাথে সম্পৃক্ত ছিলেন।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com