Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪১।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে৷ মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে স্থানীয় নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের হলরুমে ঢাকা আগারগাঁও নির্বাচনী প্রশিক্ষণ ইন্সটিটিউটের আয়োজনে এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। প্রশিক্ষণের সমাপণী দিনে সদর উপজেলার ৩ হাজার ৯৩ জন কর্মকর্তাদের প্রশিক্ষণ দেয়া হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান।

জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাদেকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সহকারি রিটার্নিং অফিসার মোঃ সেলিম শেখ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইকবাল হোসাইন, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসাইন।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান বলেন, নির্বাচন কমিশন একটি সুষ্ঠু ও অবাদ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য কাজ করছে। যদি কেউ নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করার চেষ্টা করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, জেলাজুড়ে ২০ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই কর্মশালায় ১৮ হাজার ৫৭৬ জন ভোটগ্রহণ কর্মকর্তাদের ভোটকেন্দ্রে নির্বাচন পরিচালনা ও দায়িত্ব পালন সম্পর্কে প্রশিক্ষণ দেয়া হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com